ঢাকা, , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

নাট্যনির্মাতা ও বিতর্কিত নায়িকা পরিমনির কথিত “মম”চয়নিকা চৌধুরী আটক.

নাট্যনির্মাতা ও বিতর্কিত নায়িকা পরিমনির কথিত “মম”চয়নিকা চৌধুরী আটক.

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনির ‘মা’ হিসেবে পরিচিত নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানা গেছে।


গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, রাজধানীর পান্থপথ সিগন্যালে সন্ধ্যা পৌনে ৬টার দিকে চয়নিকা চৌধুরীর গাড়িটি ঘিরে ধরে পুলিশ। এর পর সেখান থেকে তাকে আটক করা হয়। চয়নিকা চৌধুরীর প্রথম পরিচালিত চলচ্চিত্র হলো ‘বিশ্বসুন্দরী’। যেখানে নাম ভূমিকায় অভিনয় করেন পরীমনি। আর এই কাজের সুবাদেই নির্মাতা চয়নিকা চৌধুরীর সঙ্গে নায়িকা পরীমনির সখ্য গড়ে উঠে।


প্রসঙ্গত, চয়নিকা চৌধুরীকে নিজের ‘মা’ বলে অভিহিত করতেন পরীমনি। বিভিন্ন সময়েই তাদের একসঙ্গে দেখা গেছে। পরীমনিকেও নিজের মেয়ের মতো ভাবেন বলে জানান চয়নিকা। সম্প্রতি উত্তরা বোট ক্লাব কাণ্ডে পরীমনির পাশে ছায়ার মতো ছিলেন চয়নিকা চৌধুরী।

chayanika chowdhury 1পরীমনির সেই ‘মা’ চয়নিকা চৌধুরী আটক

তবে গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসায় যখন অভিযান চালিয়ে পরীমনিকে আটক করে র্যা ব, তার আগ মুহূর্তে ফেসবুকে লাইভ করে সহায়তা চান তিনি। কিন্তু তখন চলচ্চিত্রের কাউকেই, এমনকি কথিত মা চয়নিকা চৌধুরীকেও দেখা যায়নি। তার পর থেকে গুঞ্জন ছিল যে, নির্মাতা চয়নিকাও আটক হতে পারেন। অবশেষে আজ সেই গুঞ্জন সত্য হলো।



  • সর্বশেষ - বিনোদন