ঢাকা, , ২৭ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

ওয়াজিদ খানের মৃত্যুতে শোকাহত সালমান

  বিনোদন ডেস্ক |-

  প্রকাশ : 

ওয়াজিদ খানের মৃত্যুতে শোকাহত সালমান

বলিউড সংগীত পরিচালক ওয়াজিদ খানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুপারস্টার সালমান খান।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘ওয়াজিদ ভাই সবসময় আপনাকে ভালোবাসি, সম্মান করি। একজন দক্ষ ব্যক্তি হিসেবে আপনাকে মনে পড়বে। আপনাকে ভালোবাসি। আপনার আত্মা শান্তিতে থাকুক।’

ওয়াজিদ খান ও তার ভাই সাজিদ বলিউডে সাজিদ-ওয়াজিদ জুটি হিসেবেই পরিচিত। দুজনেই সালমানের খুব ঘনিষ্ঠ। এই অভিনেতার ‘পেয়ার কিয়া তো ডারনা কিয়া’ সিনেমায় কাজের মাধ্যমেই বলিউডে তাদের পথচলা শুরু। এছাড়া তার বেশ কিছু সিনেমার গানের সংগীত পরিচালনা করেছেন তারা। পাশাপাশি জনপ্রিয় অনেক গানে কণ্ঠও দিয়েছেন ওয়াজিদ। এর মধ্যে রয়েছে— পার্টনার সিনেমার ‘ডু ইউ ওয়ানা পার্টনার’, ‘সোনি ডে নাখরে’, ওয়ান্টেড সিনেমার ‘জালওয়া’, ‘লাভ মি’, ‘তুসে পেয়ার কারতা হ্যায়’, দাবাং সিনেমার ‘হামকো পিনি হ্যায়’, ‘হুড় হুড় দাবাং’ প্রভৃতি।

অসুস্থতার কারণে আড়ালেই থাকতেন সাজিদ। সর্বশেষ সালমানের ‘দাবাং-থ্রি’ সিনেমার মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সম্প্রতি সালমানের ‘ভাই ভাই’ ও ‘পেয়ার করোনা’ গানের কম্পোজ করেন সাজিদ-ওয়াজিদ।

কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন ওয়াজিদ। সোমবার (১ জুন) মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি মারা যান। তার ভাই সাজিদ জানিয়েছেন, হার্ট অ্যাটাক হয়েছিল তার। মুম্বাইয়ের ভারসোভা কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। সেখানেই চিরনিদ্রায় শায়িত আছেন বলিউড অভিনেতা ইরফান খান।

  • সর্বশেষ - বিনোদন