ঢাকা, , ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

তারেক রহমানের নির্দেশে ও নওগাঁ জেলা ছাত্রদল সভাপতির নেতৃত্বে ধান কাটা কর্মসূচি করেছে ছাত্রদল

তারেক রহমানের নির্দেশে ও নওগাঁ জেলা ছাত্রদল সভাপতির নেতৃত্বে ধান কাটা কর্মসূচি করেছে ছাত্রদল

করোনা ভাইরাসে আক্রান্ত দেশ। এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ঘরবন্দি মানুষ।তাই কর্মহীন হয়ে পড়েছে মানুষ।


অসহায় মানুষেরা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। করোনা দুর্যোগে অসহায় মানুষের পাশে দাড়াতে নির্দেশ দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।


তারেক রহমানের নির্দেশে ও ,কেন্দ্রীয় ছাত্রদলের পরামর্শে ও নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল হোসেন রুবেলের নেতৃত্বে ।

দেশের  মহামারী করোনা আক্রান্ত মোকাবেলায় লকডাউনের কারনে ধান কাটার শ্রমিক সংকটকালে স্বেচ্ছাসেবী হিসাবে কৃষকের পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে নওগাঁ জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা.

নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতির নেতৃত্বে এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন ,সহ-সভাপতি জনি,সেতু, যুগ্ম সম্পাদক সিম ,সোহাগ, রায়হান, রুহুল, আজিজুল,নিশান,সহ -সাংগঠনিক সম্পাদক বাদশা মানবাধিকার সম্পাদক আবু রায়হান সদস্য হাবিব সহ ছাত্রনেতা  রাজূ,সজিব ফারদিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ.



কর্মসূচিতে অংশগ্রহণ শেষে জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন মাস্টার প্রতিদিনকে বলেন, বর্তমান দেশের এই মহামারী  বিপর্যয়ের কারণে খেটে খাওয়া কৃষক বাসা থেকে বের হতে পারছে না অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে,নওগাঁ জেলায় ধান হচ্ছে প্রধান অর্থকরী ফসল এই ধান কৃষকরা ঘরে তুলতে পারছে না শুধু অর্থনৈতিক সংকটের কারণে তাই  নওগাঁ জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কে নিয়ে আমি কৃষকদের সহায়তা করার চেষ্টা করেছি.

  • সর্বশেষ - সারাদেশ