ঢাকা, , ১১ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

করোনার দায়িত্ব পালনে অনীহায় ওসি ক্লোজড

করোনার দায়িত্ব পালনে অনীহায় ওসি ক্লোজড

নভেল করোনাভাইরাসরোধ সংক্রান্ত দায়িত্ব পালনে অনীহা প্রকাশ করায় হবিগঞ্জের বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্তকে পুলিশ সদর দপ্তরে ক্লোজড করা হয়েছে।

সোমবার (২৭ এপ্রিল) রাতে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিষয়টি নিশ্চিত করেন। বর্তমানে বানিয়াচং থানার পরিদর্শক (তদন্ত) সেখানে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

পুলিশ সুপার জানান, সম্প্রতি নারায়ণগঞ্জ ও দেশের অন্যান্য স্থান থেকে লোকজন বানিয়াচংয়ে আসায় স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় তাদের কোয়ারেন্টিনে নেওয়া হয়। এছাড়া যারা ইতোমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তাদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়। এ সংক্রান্ত কাজে ওসি রঞ্জন কুমার সামন্ত অনিহা প্রকাশ করায় তাকে পুলিশ সদর দপ্তরের আদেশে ক্লোজড করা হয়েছে।

বানিয়াচং থানায় দক্ষ কর্মকর্তা পদায়নের জন্য সিলেটের ডিআইজি চেষ্টা করছেন বলে জানান তিনি।

পুলিশ সুপার বলেন, ‘‘জাতির এই দুর্যোগময় মুহূর্তে সরকারি কর্মচারী হিসেবে যে কোনো নির্দেশ আমরা মানতে বাধ্য। বিশেষ করে এখনকার পরিস্থিতিতে আইন-শৃঙ্খলা বাহিনী এক ধরনের যুদ্ধে নিয়োজিত।’’

জনগণকে সব ধরনের সেবা এবং সুরক্ষা দিতে তারা প্রতিজ্ঞাবদ্ধ। এ অবস্থায় ওসির এই দায়িত্বহীনতা দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।

  • সর্বশেষ - সারাদেশ