ঢাকা, , ১১ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

সাড়ে ৭ লাখ টাকায় বিক্রি হলো তাহসানের গানের ক্যাসেট

  বিনোদন ডেস্ক :-

  প্রকাশ : 

সাড়ে ৭ লাখ টাকায় বিক্রি হলো তাহসানের গানের ক্যাসেট

করোনা সংকটে অসহায় মানুষের পাশে দাঁড়াতে নিজের প্রথম অ্যালবামের ডেট টেপ ও হাতে লেখা ঈর্ষা গানের কাগজটি নিলামে তুলেন দর্শকপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। অনলাইন নিলামে এ দুটি জিনিস বিক্রি হয়েছে সাড়ে ৭ লাখ টাকা। ডেট টেপ ও গান লেখার কাগজের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছিল ৩ লাখ টাকা।

আমিন হাসান নামের একজন এই নিলাম জিতেছেন। নিলামের পুরো অর্থ স্যার ফজলে হাসান আবেদ ফাউন্ডেশনে দান করবেন তাহসান। যা দিয়ে ৩ হাজার মানুষকে এক মাস খাওয়াবে ব্র্যাক। আর নিলাম বিজয়ী আমিন হাসান এই দুটি মূল্যবান বস্তু তার স্ত্রী ও মেয়েকে উপহার দিতে চান। কারণ মা-মেয়ে দুজনেই তাহসানের গানের ভক্ত।

তাহসান বলেন, ‘দুটি জিনিসের মূল্য ৩ লাখ টাকা নির্ধারণ করার পর অনেকে সন্দেহ প্রকাশ করেছিল, একটি ক্যাসেট আর কাগজের দাম কেউ এত দিতে চাইবে না! কিন্তু আমার মনে হয়েছিল—কাজটি আমি একার জন্য করছি না, সবার জন্য করছি। আর আমার কোটি ভক্তের মধ্যে কারো কাছে হয়তো এটার মূল্য থাকবে। আমি খুব খুশি। আমার ত্যাগটা ভালো কাজে লাগবে।’

গতকাল রাতে ‘অকশন ফর অ্যাকশন’ নামে ফেসবুক পেজ এই নিলাম কার্যক্রম অনুষ্ঠিত হয়। লাইভ আয়োজনটি দারুণ জমেছিল। কারণ তাহসানের সঙ্গে এই আয়োজনে যুক্ত হয়েছিলেন ব্ল্যাক ব্যান্ডের টনি ও জন। তিন বন্ধুর অনলাইন আড্ডা লাইভে ভিন্নমাত্রা যোগ করেছিল।

  • সর্বশেষ - বিনোদন