ঢাকা, , ১১ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

ব্যক্তিগত উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতি

ব্যক্তিগত উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতি

করোনা ভাইরাসে আক্রান্ত দেশ। এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ঘরবন্দি মানুষ।তাই কর্মহীন হয়ে পড়েছে মানুষ।


অসহায় মানুষেরা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। করোনা দুর্যোগে অসহায় মানুষের পাশে দাড়াতে নির্দেশ দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।


তার নির্দেশ মতে কর্মহীন অসহায় প্রায় শতাধিক পরিবারের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন.


আজ শুক্রবার নওগাঁ সদর উপজেলার অন্তর্ভুক্ত বিভিন্ন ওয়ার্ড, ইউনিটে তিনি এই খাদ্য সামগ্রী বিতরণ করেন.


বিতরণ শেষে রুবেল হোসেন মাস্টার নিউজ বিডিকে বলেন ,দেশের এই ক্রান্তিলগ্নে আমি একজন তৃণমূলের ছাত্রদলের কর্মী হিসেবে আমাদের ছাত্রদলের অভিভাবক দেশ নায়ক তারেক রহমানের আহবানে সাড়া দিয়ে আমার সাধ্যমত আমি সাধারন গরিব দুঃখী মানুষের মাঝে দাঁড়ানোর চেষ্টা করছি .

এই ভাবে যদি সবাই তাদের নিজ নিজ প্রচেষ্টায় মানুষের পাশে দাঁড়ায় তাহলে আমরা এই দেশের এই গরীব দুখী মেহনতী মানুষের মুখে হাসি ফোটাতে পারব এবং তারা একটু শান্তিতে নিঃশ্বাস নিতে পারবে.


বিতরনে উপস্থিত ছিলেন- সহ সভাপতি রাসেল খান, সেতু খান, মাসুম যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ,জনি, স্নেহ, দপ্তর সম্পাদক ফরহাদ সহ সাধারণ সম্পাদক নিশান ,সহ সাংগঠনিক সম্পাদক বাদশা , কর্মসূচি প্রণয়ন ও পরিকল্পনা সম্পাদক জুনায়েদ ,মামুন ক্রিয়া সম্পাদক রাঙ্গা, ছাত্রনেতা  রাজু,সাগর,রাকিব,আতিক,ফারদিন.




  • সর্বশেষ - সারাদেশ