ঢাকা, , ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

দেশের এই চরম দুর্দিনে ঢাকা বাসীর পাশে নেই দুই মেয়র

দেশের এই চরম দুর্দিনে ঢাকা বাসীর পাশে নেই দুই মেয়র

করোনা ভাইরাসের মহামারী নিয়ে যখন সারা দেশ উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে পার করছে ঠিক তেমনি ঢাকা শহরের বাসিন্দারা ও চরম নিরাপত্তাহীনতার মধ্যে দুঃখ কষ্ট নিয়ে জীবন যাপন করছে. কিন্তু সেই বিপদের মাঝে সাধারণ জনগণের মাঝে নেই ঢাকার  নবনিযুক্ত  দুই মেয়র ফজলে নূর তাপস ও আতিকুল .এ নিয়ে সোশ্যাল মিডিয়া সহ সারাদেশে সমালোচনার ঝড় উঠেছে . 

ঢাকা শহরের একজন বাসিন্দা মোবারক হোসেন মাস্টার বিডিকে বলেন ,বর্তমান  ঢাকা সিটির দুই মেয়র জনগণের ভোটে নির্বাচিত নয়,তাই জনগণের সাথে তাদের কোন সম্পর্ক নাই .

জনগণের প্রতি তাদের দায়বদ্ধতা নাই, যদি দায় বদ্ধতা থাকতো সামান্যতম জনগণের প্রতি ভালোবাসা থাকতো তাহলে এইভাবে তারা লাপাত্তা হয়ে থাকতো না এটা জনগণের জন্য চরম লজ্জার এরকম ব্যর্থ মেয়র কে ঢাকা শহরের মানুষ দেখতে চাই না.


ধানমন্ডির বাসিন্দার ইউনুস আলী মাস্টার প্রতিদিনকে বলেন, করোনাভাইরাস এই মহামারীর মধ্যে আমি একদিনও ঢাকা দক্ষিণের মেয়র কে দেখি নাই. এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন , দক্ষিণের মেয়র দেশে আছেন নাকি বিদেশে আছেন, বI বেঁচে আছেন কিনা  কিছুই আমরা জানি না .

এটা ঠিক নয় জনগণ যদি তাদের ভোটাধিকার সঠিকভাবে প্রয়োগ করতে পারত তাহলে এরকম ব্যর্থ,অপদার্থ জনপ্রতিনিধি ঢাকা সিটির জনগণের নির্বাচিত করত না .এটা আমাদের দুর্ভাগ্য যে আমরা ভোট সুষ্ঠুভাবে ভোট দিতে পারি নাই.


এরকম অপদার্থ মেয়রদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি জোর দাবি জানান তিনি.


 উল্লেখ্য করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ঢাকা শহরে দিন দিন বেড়ে যাচ্ছে এবং মৃতের সংখ্যাও বাড়ছে এটা নিয়ে সরকার থেকে শুরু করে সমস্ত মহলে গভীর ভাবে চিন্তিত এবং উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে দিন পার করছে কিন্তু ঢাকার দুই মেয়র তাদের নিজেদেরকে গুটিয়ে নিয়ে জনগণের সাথে তাদের সম্পর্ক বিচ্ছিন্ন করে নিজেদের দূরে রেখেছেন

  • সর্বশেষ - জাতীয়