ঢাকা, , ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

মিথ্যা মামলা দিয়ে আসামিকে কারাগারে প্রেরন।

মিথ্যা মামলা দিয়ে আসামিকে কারাগারে প্রেরন।

চারিদিকে করোনা ভাইরাস মহামারিতে মানুষ দিশেহারা,ঘর বন্দি হয়ে কাঠছে মানুষের দিন। আর সেই সুযোগ নিয়ে কিছু সুযোগ সন্ধানী মানুষ মেতে উঠেছে ব্যক্তিগর শত্রতামি মেঠাতে৷ এমন ই এক ঘটনা ঘটলো চিকনাগুলের পশ্চিম টাকুরের মাটি গ্রামে। সরজমিন খবর নিয়ে জানা যায়-

তেতুল গাছ থেকে তেতুল পাড়ছিলেন আখলিস মিয়ার ছেলে রাব্বি(১৭), এ সময় শাহীন মিয়ার পরিবারের (পাশের ঘর) কিছু  ছোট সদস্যরা তেতুল এর টানে গাছের নিচে চলে আসে, সে সময় তেতুল পাড়ার সময় রাব্বির হাতের তেতুল পাড়ার লাঠি হটাৎ করে গাছ থেকে পড়ে জায়।

নিচে থাকা সদস্যদের মধ্যে শাহীন মিয়ার ভাতিজীর(৭) মাথায় পড়ে যায় ফলে একটু জখম হয় ৷ এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা, পরে শাহিন মিয়া আখলিস মিয়ার ভাই তারেক উদ্দিন কে বিষয়টি অবহিত করেন এবং তারেক মিয়া বিষয়টি শালিশি বৈঠকে বিচার করে দেওয়ার আশ্বাস দেন। এর কিছু পর জানা যায় শাহিন মিয়া বিষয়টি পুলিশ কে জানান এবং ফেইবুক আখলিস মিয়া ও তার ছেলে রাব্বি দা দিয়ে কুপিয়ে মাথা জখম করেছে বলে স্টেটাস দেন যেখানে আখলিস মিয়া ছিলেন না এবং একটি ছোট বাচ্ছাকে কি করে বাপ এবং ছেলে দা দিয়ে কুপাতে পারেন!


এর কিছু পর রাব্বি তার আব্বাকে কাজ থেকে নিয়ে আসে এবং অপ্রত্যাশিত ঘটনাটি খুলে বলে এবং কান্না কাটি করে। এ সময়ের মধ্য জৈন্তাপুর থানা পুলিশ আখলিস উদ্দিন এর বাসায় পৌছে যায় এবং আখলিস উদ্দিন এবং রাব্বিকে কোন রকমের তদন্ত্র ছাড়াই ওসি শ্যামল বনিক এর আদেশে গ্রেফতার করে নিয়ে যায়। এই সময়ের মধ্য জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন কে বিষয়টি অবহিত করা হয় এবং তিনি এটি একটি মিথ্যা ঘটনা সরজমিন খবর নিয়ে জানতে পারেন এবং ওসি কে ফোন করে বিষয়টি জানান এবং ওসি ওকে দেখতেছি বলে ফোন রেখে দেন।

পরের দিন কোন রকমের তদন্ত ছাড়া ৭/২৬ ধারা দিয়ে অভিযুক্ত ব্যক্তিদের জেল হাজতে প্রেরন করা হয়। এলাকাবাসি জানান শাহিন মিয়া বিষয়টি পারিবারিক শত্রুতার কারনে ঘটিয়েছে আখলিস মিয়া এবং তার ছেলে রাব্বি নির্দোষ ,এলাকাবাসি এই ধরনের মিথ্যা ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের তিব্রনিন্দা জানান এবং তদন্ত সাপেক্ষে ব্যাক্তিদের ছেড়ে দিতে এবং মিথ্যা ঘটনা সাজিয়ে নিরিহ মানুষকে হয়রানি, মানহানি করায় মো: শাহিন আহমেদ কে আইনের আওতায় আনার দাবি জানান।

  • সর্বশেষ - সারাদেশ