ঢাকা, , ৩১ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

দোকানপাট বন্ধ রাখতে কাউন্সিলরের গণবিজ্ঞপ্তি

দোকানপাট বন্ধ রাখতে কাউন্সিলরের গণবিজ্ঞপ্তি

নোভেল করোনাভাইরাস প্রতিরোধে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) আওতাধীন কামরাঙ্গীরচর এলাকায় দোকানপাট বন্ধ রাখতে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) ডিএসসিসির স্থানীয় ৫৭ ওয়ার্ড কাউন্সিলর হাজী সাইদুল ইসলাম মাদবরের কার্যালয় থেকে বিজ্ঞপ্তিটি জারি করা হয়।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নোভেল করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ সরকারের সিদ্ধান্ত মোতাবেক রেস্টুরেন্ট, হোটেল, চায়ের দোকান, বেকারি, কনফেকশনারি, ফুচকা-চটপটি ও ছোট-বড় সব ধরনের খাবারের দোকান বন্ধ থাকবে। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, জনস্বার্থে হাসপাতাল, ক্লিনিক, প্রাথমিক স্বাস্থ্য সেবা, ওষুধের দোকান, ব্যাংক-এটিএম বুথ, ফলের দোকান, মুদি দোকান, কাঁচা বাজার যেমন−শাকসবজি, মাছ-মাংসের দোকান, স্টেশনারি, হার্ডওয়্যার, মোবাইল ও ফ্লেক্সি লোডের দোকান এবং শুধু প্রয়োজনীয় জিনিসপত্রের দোকানপাট স্বাভাবিক সময় পর্যন্ত খোলা থাকবে। যদি কেউ এই নির্দেশনা অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞপ্তির বিষয়ে জানতে এই স্থানীয় কাউন্সিলর হাজী সাইদুল ইসলাম মাদবরকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে এর আগে তিনি সাংবাদিকদের এ বিষয়ে বলেন, রেস্টুরেন্ট, হোটেল, চায়ের দোকান, বেকারি, কনফেকশনারি, ফুচকা-চটপটি ও ছোট-বড় সব ধরনের খাবারের দোকান বন্ধ রাখতে বলেছি আমরা। এলাকায় মাইকিং করে এই বিষয় জানিয়ে দেওয়া হচ্ছে। যিনি মাইকিং করছেন তিনি বিজ্ঞপ্তিটি পড়ে সবাইকে জানিয়ে দিচ্ছেন। জনসাধারণের নিরাপত্তার স্বার্থে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।


  • সর্বশেষ - জাতীয়