ঢাকা, , ৭ কার্তিক ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

বাসে ছাত্রীর শরীরে হাত, অভিযুক্ত কারাগারে

বাসে ছাত্রীর শরীরে হাত, অভিযুক্ত কারাগারে

গণপরিবহনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রাজধানীর শেরে বাংলা থানার ওসি জানে আলম মুন্সী বুধবার এ তথ‌্য নিশ্চিত করেছেন।

অভিযুক্তের নাম তারেক আজিজ নাঈম (২৯)। তিনি লালমাটিয়ার একটি ডাটা অ্যানালাইসিস অ্যান্ড টেকনলজি কোম্পানিতে কর্মরত। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজংয়ে।

ওসি বলেন, ‘গত সোমবার (৯ মার্চ) রাত ৩টার দিকে তারেককে পশ্চিম মনিপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বাদী আসামিকে শনাক্ত করেছে। আসামিকে আদালতের মাধ‌্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

জবি প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, ‘অপরাধ ক‌রে কেউ পার পা‌বে না, সে যেই হোক। জগন্নাথ বিশ্ববিদ্যাল‌য়ের শিক্ষার্থীরা যেখা‌নে এমন হয়রা‌নির শিকার হ‌বে, সেখানে প্রোক্টরিয়াল ব‌ডি সবসময় তৎপর থাকবে।’

জানা গেছে, রোববার (৮ মার্চ) আজিমপুর থেকে বাবার সঙ্গে ওই শিক্ষার্থী মিরপুর লিংক নামের একটি বাসে করে তালতলায় বাসায় ফিরছিলেন। রাত ১০টার দিকে বাসটি তালতলার কাছাকাছি পৌঁছলে পেছনের সিটে বসা তারেক সিটের পাশ দিয়ে মেয়েটির শরীরে হাত দেয়।

মেয়েটি চিৎকার করলে বাসের অন‌্য যাত্রীরা এগিয়ে গিয়ে তারেককে জিজ্ঞাসাবাদ শুরু করে। কিছুক্ষণের মধ‌্যে বাসটি তালতলা পেট্রল পাম্পে থামলে তারেক দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় শেরে বাংলা থানায় একটি মামলা করা হয়। পরে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ - আইন-অপরাধ