ঢাকা, , ১৬ চৈত্র ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে

আওয়ামী লীগ এখন পতিতা, ক্যাসিনো ব্যবসায়ী ও দুর্নীতিবাজদের দল :সোহেল

আওয়ামী লীগ এখন পতিতা, ক্যাসিনো ব্যবসায়ী ও দুর্নীতিবাজদের দল :সোহেল

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল বলেছেন, আওয়ামী লীগ সরকারের কারণেই দেশে পাপিয়াদের উত্থান হয়েছে। আওয়ামী লীগ করে অবৈধভাবে তারা আর্থিকভাবে ফুলেফেঁপে উঠছেন। আওয়ামী লীগ এখন রাজনৈতিক দলের নাম নয়, আওয়ামী লীগ এখন লটারির নাম।

বিদ্যুৎ ও পানির দাম বৃদ্ধির প্রতিবাদে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেন, সরকারের জবাবদিহিতা নেই বলেই পানি ও বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে।পানি, বিদ্যুতসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বাড়িয়ে জনগণের পকেট কাটা হচ্ছে একদিকে, অন্যদিকে দেশের হাজার কোটি টাকা পাচার করা হয়েছে।

তিনি বলেন, জামিনযোগ্য মামলায় বেগম জিয়ার মুক্তি দেয়া হচ্ছে না। রাজপথে আন্দোলনের মাধ্যমে এসময় নেতাকর্মীদের বেগম জিয়াকে মুক্ত করার আহ্বান জানান সেলিমা।

bnp

মানববন্ধনে স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান বলেন , বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। রাজপথে আন্দোলনেন মাধ্যমে দাবি আদায় করা হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, কৃষক দলের সদস্য সচিব হাসান জাফির তুহিনসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

  • সর্বশেষ - রাজনীতি