ঢাকা, , ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে

মিথিলা আমাকে “আব্বু” বলে ডাকে :সৃজিত

মিথিলা আমাকে “আব্বু” বলে ডাকে :সৃজিত

স্বামী সৃজিতকে- বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি সৃজিত-মিথিলা। বিয়ের পর থেকেই বিভিন্ন কারণে খবরের শিরোনাম হয়েছেন তারা। সম্প্রতি একটি ভি’ডিওর কারণে ফের আলোচনায় এসেছেন।


ফেসবুকের বিভিন্ন পেইজ ও গ্রুপে ভাই’রাল হয়েছে ভি’ডিওটি। ভি’ডিওতে দেখা যায় সৃজিত বলছেন, ‘ও (মিথিলা) আমাকে তিনটা নামে ডাকে। একটা হলো সৃজিত, একটা বো, একটা হলো আব্বু।’


শুটিং সেটে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে মা’রধ’র করেছেন অভিনেতা জয় মুখার্জি। কয়েক দিন আগে কলকাতায় টেকনিশিয়ান স্টুডিওতে এ ঘটনা ঘটে। পরে কলকাতার রিজেন্ট পার্ক থা’নায় এফআইআর দায়ের করেন ঐন্দ্রিলা শর্মা।


ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, ঐন্দ্রিলা ও জয় দুজনেই কলকাতার সান বাংলা চ্যানেলের ধারাবাহিক ‘জিয়ন কাঠি’ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করছেন। এ নাটকের শুটিং যখন চলছিল, তখন ঐন্দ্রিলা তার মায়ের সঙ্গে মুঠোফোনে কথা বলছিলেন। সেখান থেকেই ঘটনার সূত্রপাত।



 

ঐন্দ্রিলার অভি’যোগ, জয় ফ্লোরে ঢুকেই তাকে উদ্দেশ্য করে গা’লিগা’লাজ করতে থাকেন। তারপর ফ্লোর থেকে বেরিয়ে যেতেই জয় তাকে ধাওয়া করেন এবং তার ডান হাত চেপে ধরে জো’রে ধা’ক্কা মারেন। ঐন্দ্রিলা কারণ জানতে চান।


কিন্তু কোনো উত্তর না দিয়ে জয় মাথা দিয়ে ঐন্দ্রিলার মাথায় ক্রমাগত আ’ঘা’ত করতে থাকেন। এখানেই ক্ষা’ন্ত না হয়ে মেকআপ রুমে গিয়েও ঐন্দ্রিলার উপর চড়াও হন জয়। তবে ঐন্দ্রিলাকে মা’রধ’রের অভি’যোগ অস্বীকার করেছেন জয় মুখার্জি।


ঐন্দ্রিলা শর্মার গা’য়ে হা’ত তোলার অভি’যোগে এ ধারাবাহিক নাটক থেকে বাদ দেওয়া হয়েছে জয় মুখার্জিকে। অন্যদিকে পু’লিশ বিষয়টি ত’দন্ত করছে বলে জানা গেছে।


এবারই প্রথম নয়, এর আগে টলিউড অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জিকে মা’রধ’রের অভি’যোগে গ্রে’প্তা’র হয়েছিলেন জয় মুখার্জি। পরবর্তীতে জা’মিন মুক্তি পান এই অভিনেতা।


ভালোবাসা দিবসেও পথশিশুদের সঙ্গে থাকবেন শাহনুর


চিত্রনায়িকা শাহনুরের জন্মদিন ছিল সোমবার (১০ ফেব্রুয়ারি)। বিশেষ এই দিনে সারাদিন পথশিশুদের সঙ্গে কাটিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। এবার জানালেন ভালোবাসা দিবসেও পথশিশুদের সঙ্গে কাটাবেন।


শাহনুর আগামীনিউজকে বলেন, ‘জন্মদিনটি পথ শিশুদের সঙ্গে ভাগাভাগি করেছি। এভারগ্রীন জুম বাংলাদেশ এটা একটা পথ শিশুদের সংগঠন এই সংগঠনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমি। আমার জন্মদিনটা ওদের সাথেই কাটালাম। ওরা আমাকে পেয়ে আনন্দে মেতে ওঠেছিল। ওদের মুখের হাসিটুকু দেখতে বার বার ওদের কাছে ছুটে আসি, ওদের হাসিতেই আমার যত আনন্দ।’



 

শাহনুর আরো বলেন, `এবারের জন্মদিনে আমি বুঝতে পেরেছি যে মানুষ আমাকে কতো ভালোবাসে। জন্মদিনের ২/৩দিন আগে থেকেই শুরু হয়েছে সামাজিক মাধ্যামে শুভেচ্ছার ঝড়। গণমাধ্যম গুলো যেমন, দৈনিক পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল, অনলাইন টিভি, ইউটিউব চ্যানেল জন্মদিনের খবর ফলাও করে প্রকাশ করেছে। আসলে আমি সবার কাছে কৃতজ্ঞ।’


শাহনুর এ পর্যন্ত ৬০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। উল্লেখযোগ্যে কাজের মধ্যে রয়েছে হাজার বছর ধরে, ‘ইন্দুবালা’, ‘এ চোখে শুধু তুমি’, ‘নয়ন ভরা জল’, ‘সাহসী মানুষ চাই’, ‘প্রেম সংঘাত’সহ বেশকিছু সিনেমা। শাহনুর প্রায় ৪০০ নাটকে অভিনয় করেছেন। সমাজ সেবায় রয়েছে তার সরব উপস্থিতি।


নায়ক রাজ রাজ্জাক, সোহেল রানা, নায়ক ফারুক তার প্রিয় অভিনেতা। শীর্ষ নায়ক শাকিব খান, রিয়াজ, মান্না, ফেরদৌস, রুবেলসহ জনপ্রিয় অসংখ্য হিরোর সঙ্গে অভিনয় করেছেন এই নায়িকা। বর্তমানে ব্যস্ত রয়েছেন রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমা নিয়ে।

  • সর্বশেষ - বিনোদন