শেখ কামালের জন্মবার্ষিকীতে ক্রীড়া কমপ্লেক্স নির্মাণের ঘোষণা

0
73

নিজস্ব প্রতিবেদক(মাস্টার বিডি):-দেশের অন্যতম জনপ্রিয় ক্লাব আবাহনী লিমিটেডের প্রতিষ্ঠাতা শেখ কামালের ৭০তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভায় প্রস্তাবিত ক্রীড়া কমপ্লেক্স দ্রুত নির্মাণের ঘোষণা দিয়েছেন ক্লাবটির কর্মকর্তারা। আজ সোমবার ক্লাব চত্বরে বঙ্গবন্ধুর পুত্র শেখ কামালের জন্মবার্ষিকীর অনুষ্ঠানে আলোচনা সভার আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে আবাহনী লিমিটেডের চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর বেসরকারি উন্নয়নবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান তার বক্তব্যে আগামী দুই আড়াই বছরের মধ্যে প্রস্তাবিত শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্স নির্মাণকাজ সম্পন্ন হবে বলে জানিয়েছেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বিসিবি সভাপতি এবং আবাহনী পরিচালক নাজমুল হাসান পাপন, স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস, আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, আবাহনী পরিচালক শেখ মোহাম্মদ জাহাঙ্গীর এবং সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে সৈয়দ বেলায়েত হোসেন।

বক্তারা শেখ কামালের আদর্শকে ধারণ করে যুগোপযোগী ক্রীড়াঙ্গনে আবাহনীকে দেখতে চেয়েছেন। সভাস্থলে শেখ কামালের কর্মময় জীবনের দূর্লভ ছবি ও তাকে নিয়ে লেখা উপস্থিত সবাইকে মুগ্ধ করেছে।

Print Friendly, PDF & Email