বিএম ও বিএল কলেজে ওয়ালটনের চাকরির মেলা

0
82

নিজস্ব প্রতিবেদক : খুলনার বিএম কলেজ ও বরিশালের বিএল কলেজে চার দিনব্যাপী চাকরির মেলা করতে যাচ্ছে মাল্টিন্যাশনাল দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

ওয়ালটন সূত্র জানায়, বিএম কলেজে দুই দিনব্যাপী চাকরির মেলা শুরু হবে আগামী শনিবার (২২ জুন)। এদিন চাকরিপ্রার্থীদের কাছ থেকে সিভি গ্রহণ করা হবে। সিভি যাচাই-বাছাই শেষে রোববার (২৩ জুন) নেওয়া হবে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।

অন্যদিকে, খুলনার বিএল কলেজেও চাকরির মেলা হবে দুই দিনব্যাপী। সোমবার (২৪ জুন) মেলায় সিভি জমা নেওয়া হবে। পরের দিন মঙ্গলবার (২৫ জুন) নেওয়া হবে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।

মেলায় প্রতিদিনই এসব কার্যক্রম শুরু হবে সকাল ৯টায়। শেষ হবে বিকেল ৪টায়।


ওয়ালটনের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. ফয়সাল ওয়াহিদ বলেন, দুটি কলেজে এ চাকরির মেলায় বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচটি পদে মোট ১০০ জন লোক নিয়োগ দেওয়া হবে। সম্পূর্ণ মেধার ভিত্তিতে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষার মাধ্যমেই এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

পদগুলো হলো- সেলস অ্যাসোসিয়েট (ওয়ালটন প্লাজা), সেলস অফিসার (ওয়ালটন প্লাজা), সেলস এক্সিকিউটিভ (ওয়ালটন প্লাজা), সহকারী ম্যানেজার (ওয়ালটন প্লাজা) ও সার্ভিস এক্সপার্ট (ফ্রিজ, এসি, টিভি ও হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্ট)। দেশের সব বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীগণ এই পদগুলোর বিপরীতে আবেদন করতে পারবেন।


প্রার্থীকে ‘সার্ভিস এক্সপার্ট’ পদটির জন্য কমপক্ষে এসএসসি পাশ হতে হবে এবং বাকি পদগুলোর জন্য কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা কলেজ থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ‘সেলস অফিসার’ পদটির জন্য ন্যূনতম এক বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। তবে ‘সেলস এক্সিকিউটিভ’ ও ‘সার্ভিস এক্সপার্ট’ পদে আবেদনের জন্য ন্যূনতম ৩ বছরের এবং ‘সহাকরী ম্যানেজার’ পদে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের বরিশাল ও খুলনা বিভাগে নিয়োগ দেওয়া হবে। আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারিত হবে। এছাড়া, কোম্পানির পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

Print Friendly, PDF & Email