একজন নায়িকা সহ সম্রাটের চার বউ ছেলে মেয়ে দুইটি

0
388

নিজস্ব প্রতিবেদক(মাস্টার বিডি):-সহযোগিসহ গ্রেপ্তার যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের তিনজন স্ত্রী রয়েছেন। প্রথম পক্ষের স্ত্রী একমাত্র মেয়েকে নিয়ে বাড্ডায় থাকেন। মেয়েটি পড়াশোনা শেষ করেছেন।

দ্বিতীয় স্ত্রী মহাখালীর ডিওএইচএসে থাকেন। তার একমাত্র ছেলে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। একজন স্ত্রী বিদেশি রয়েছে বলে কানাঘুষা থাকলেও সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

আর অন্য একজন স্ত্রী মিডিয়াতে কাজ করেন. ছোটপর্দায় নাটকে তাকে সব সময় দেখা যায়. দুই তিনটা সিনেমাতেও নায়িকা হিসেবে অভিনয় করেছেন.

পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাতে সম্রাটের বৈবাহিক জীবনের এ খবর গণমাধ্যমে বেরিয়েছে। সূত্রটির মতে, সম্রাট মহাখালীতে দ্বিতীয় স্ত্রীর বাসাতেই স্থায়ীভাবে থাকতেন। তবে দুই বছর ধরে তিনি বাসায় যাননি। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। তবে তিনি বাসায় না গেলেও গাড়ির চালকের খরচসহ পরিবারের সব খরচ দিতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ফেনীর সন্তান সম্রাটের আরও দুই ভাই রয়েছে। এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই সম্রাটের ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। সম্রাটের মা ভাইদের সঙ্গে ঢাকায় থাকতেন।

রবিবার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার প্রধান সহযোগী যুবলীগ নেতা এনামুল হক আরমানকেও গ্রেপ্তার করে র‌্যাব।

Print Friendly, PDF & Email