অতীতের জন্য অনুশোচনায় কান্না থামছেই না মিয়া খলিফার

0
45

মাস্টার বিডি ডেস্ক:-মিয়া খলিফার কান্না যেন থামছেই না। সোশ্যাল মিডিয়ায় তার কান্নার দৃশ্য দেখে সবারই একই প্রশ্ন, কী হয়েছে তার? মিয়ার কান্নার দৃশ্য দেখে অনেকের মনে হাহাকার জেগেছে। মুহূর্তেই সেই দৃশ্য ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই কান্নার দৃশ্য শেয়ার করেন সাবেক পর্ন তারকা মিয়া খলিফা নিজেই। এখন পর্যন্ত ভিডিওটি ৫২ লাখ ৭ হাজারেরও বেশিবার দেখা হয়েছে। তবে কী কারণে তিনি কান্না করেছেন তা স্পষ্ট নয়।

মানুষ এক জীবনে অনেক ভুল করে। সে সব ভুল শুধরেও নেয় অনেকে। কিন্তু ভুলের অনুশোচনা বুকে বয়ে চলে নীরবে নিভৃতে। তেমনি অনুশোচনায় জ্বলছেন মিয়া খলিফা। নীল ছবি থেকে অনেক আগেই নিজেকে বের করে এনেছেন। আপাত দৃষ্টিতে সাদামাটা জীবন তার। উপস্থাপনাসহ নানা রকম পেশায় জীবন চালানোর চেষ্টা করছেন। তবে নিজের জীবনের ভয়াবহ তিন মাসের অভিজ্ঞতা ভুলতে পারেন না তিনি।

গত মাসে ব্রিটিশ গণমাধ্যম বিবিসির ‘হার্ড টক’-এ স্টিফেন সাকুরের সঙ্গে আলাপচারিতায় মিয়া খলিফা বলেন, অল্প বয়সে অজানা রঙিন জগতে হারিয়ে যাওয়ার তিন মাসের মাথায় মোহভঙ্গ হয়। সম্মান ও সময়ের বিনিময়ে সেভাবে টাকাও রোজগার করতে পারিনি। ২০১৫ সালেই বেরিয়ে এসেছি নীল দুনিয়া থেকে। অথচ হারানো সম্মান ফিরে পাইনি, স্বাভাবিক জীবনও পাইনি।

Print Friendly, PDF & Email